1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
নিখোঁজের আট দিনপর ধানক্ষেত মিললো মাদরাসা ছাত্রের মরদেহ: দুলাভাইসহ গ্রেফতার ২ | Central News BD
সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

নিখোঁজের আট দিনপর ধানক্ষেত মিললো মাদরাসা ছাত্রের মরদেহ: দুলাভাইসহ গ্রেফতার ২

মমিনুল ইসলাম রিপন
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ২১ জন সংবাদটি পড়েছেন
ফাইল ছবি

নিখোঁজের আট দিন পর এক মাদরাসা ছাত্রের লাশ মিললো ধান খেতে। থেকে। গ্রেফতার করা হয়েছে মৃতের দুলাভাই ও দুলাভাইয়ের বন্ধুকে গভীর রাতে ।
সোমবার ( ১০ জুন) রাত ১১ টায় রংপুরের পীরগাছার বড়দরগা ছোট কল্যানী মোদকপাড়ার খোকন চন্দ্র মহন্তের ধানক্ষেত থেকে রুবেল হোসেন (১৫) নামের ওই শিক্ষার্থীর অর্ধগলিত লাশ উদ্ধার করে ‍পুলিশ। লাশের কোমড়ের উপরের অংশে শুধু হাড় ছিল।

রংপুর মহানগর পুলিশের সহকারি পুলিশ কমিশনার (মিডিয়া) উৎপল কুমার রায়, গত ২ জুন বড়দরগা বাজার এলাকার বড় দরগা কম্পিউটার ট্রেনিং সেন্টারে কম্পিউটারের ক্লাস করতে গিয়ে নিখোঁজ হন স্থানীয় ভোট কলোনি তালতলা এলাকার বেল্লাল হোসেনের পুত্র রুবেল হোসেন(১৫)।

পরের দিন রুবেলে ফোন থেকে তার পিতার ফোনে ১৫ লাখ টাকা মুক্তিপন চেয়ে একটি ফোন আসে। মুক্তিপন না দিলে মেরে ফেলার হুমকি দেয়া হয়। বিষয়টি সাথে সাথে থানায় সাধারণ ডায়েরী করেন রুবেলের মামা আমিরুল ইসলাম। পরবর্তীতে বেল্লাল গত ৬ জুন বাদি হয়ে মাহিগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এ ঘটনায় তথ্য প্রযক্তির সহযেগিতায় রুবেলের দুলাভাই হাসান আলী আপেল (২৫) ও তার বন্ধু সোহাগ চন্দ্র মোহন্তকে (২৪) গ্রেফতার করে। পরবর্তীতে সোমবার রাতে গ্রেফতারকৃতদের দেখিয়ে দেয়া ওই ধানক্ষেত থেকে রুবেলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এসি উৎপল আরও জানান, কেন তাকে অপহরণ ও হত্যা করলো বিষয়টি তদন্ত চলছে। খুব শীঘ্রই সেটি জানা যাবে। রুবেলের পিতা বেল্লাল হোসেন জানান, যারা আমার পুত্রকে হত্যা করেছে তাদের আমি ফাঁসি চাই। সে আমার জামাই হোক আর যেই হোক না কেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )