1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
নারী সাফ অনূর্ধ্ব-১৬ ফুটবল দলের ফাইনাল জয়ী গোলকিপার ইয়ারজান বেগমের পাশে র‍‍্যাব-১৩ | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

নারী সাফ অনূর্ধ্ব-১৬ ফুটবল দলের ফাইনাল জয়ী গোলকিপার ইয়ারজান বেগমের পাশে র‍‍্যাব-১৩

খবর বিজ্ঞপ্তির
  • আপডেট সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ২৪ জন সংবাদটি পড়েছেন
র‌্যাব-১৩ এর আয়োজনে বাংলাদেশ নারী সাফ অনূর্ধ্ব-১৬ ফুটবল দলের ফাইনাল জয়ী গোলকিপার ইয়ারজান বেগম এর পরিবারকে নগদ অর্থ এবং খাদ্যসামগ্রী উপহার।
সাফ অনুর্ধ-১৬, ফাইনালে বাংলাদেশের জয়ের নায়ক হয়ে ওঠেন গোলরক্ষক ইয়ারজান বেগম। টাইব্রেকারের ভাগ্য নির্ধারণে ভারতের তিনটি প্রচেষ্টা ঠেকিয়ে দেন এই গোলরক্ষক। অপরাজিত চ্যাম্পিয়ন হিসেবে জয় পায় বাংলাদেশ। এর আগে অনূর্ধ্ব-১৫ শিরোপা জিতলেও এই প্রথমবারের মতো সাফ অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টের শিরোপা জিতেছে বাংলাদেশ নারী দল।
পঞ্চগড় জেলার খোপরাবান্দি গ্রামে বাড়ি ইয়ারজান বেগমের। দেশের প্রত্যন্ত অঞ্চলে বেড়ে ওঠা আর দশটা কিশোরীকে যেমন প্রচুর বাধাবিপত্তি পেরিয়ে খেলাধুলা করতে হয়, ইয়ারজানকেও পেরোতে হয়েছে তেমন বাধার দেয়াল। পঞ্চগড় এর এই প্রত্যন্ত অঞ্চল থেকে উঠে এসে সেই ইয়ারজানই এখন আলোচনার মধ্যমণি। ইয়ারজান এর বাবা বেশ অসুস্থ। দুই মেয়েকে আর স্বামীকে নিয়ে সংসার চালান ইয়ারজানের মা। টিনের চাল এবং ছনের বেড়া দেয়া একটি বাড়ি, এই তাদের সম্পত্তি। এমতাবস্থায় তার হতদরিদ্র পরিবারকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ এর পক্ষ হতে নগদ অর্থ এবং খাদ্য সামগ্রী উপহার দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম (এনডি),বিপিএম-সেবা, এনইউপি, পিসিজিএম। তিনি জানান যে র‌্যাব সব সময় ভালো কাজের সাথে আছে। ইয়ারজানের এই কাজকে অনুপ্রেরণা জানাতে পেরে র‌্যাব গর্বিত। এই অনুপ্রেরণায় অনুপ্রেরণিত হয়ে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে ইয়ারজানের মতো আরো খেলোয়াড় উঠে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )