1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
নওয়াজের হাফ-সেঞ্চুরিতে খুলনার সংগ্রহ ৬ উইকেটে ১৬০ রান | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

নওয়াজের হাফ-সেঞ্চুরিতে খুলনার সংগ্রহ ৬ উইকেটে ১৬০ রান

সিএনবি ডেস্ক, খেলাধুলা
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ২৪ জন সংবাদটি পড়েছেন

পাকিস্তানী  অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজের হাফ-সেঞ্চুরিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের নবম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেটে ১৬০ রান করেছে খুলনা টাইগার্স। নওয়াজ ৩৪ বলে ৫৫ রান করেন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ শুক্রবার দিনের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারে রংপুরের স্পিনার মাহেদি হাসানের বলে খালি হাতে বিদায় নেন খুলনার অধিনায়ক এনামুল হক বিজয়।

সতীর্থকে হারালেও মারমুখী মেজাজে ছিলেন আরেক ওপেনার ওয়েস্ট ইন্ডিজের এভিন লুইস। আফগানিস্তানের আজমতুল্লাহ ওমরজাইর করা পঞ্চম ওভারে ২টি ছক্কা ও ১টি চারে ১৮ রান তুলেন লুইস। পাওয়ার প্লে’র শেষ ওভারে মাহমুদুল হাসান জয়কে ৭ রানে শিকার করে খুলনা শিবিরে দ্বিতীয় আঘাত হানেন মাহেদি।

এরপর আফিফ হোসেন ও লুইসকে আউট করে খুলনাকে চাপে ফেলেন পেসার হাসান মাহমুদ। আফিফকে ৪ ও লুইসকে ৩৭ রানে শিকার করেন হাসান। ২৫ বল খেলে ৩টি করে চার-ছক্কা মারেন লুইস।

৬৪ রানে ৪ উইকেট পতনের পর খুলনার হাল ধরেন শ্রীলংকার দাসুন শানাকা ও মোহাম্মদ নওয়াজ। ৫৩ বলে ৭৭ রানের জুটি গড়ে খুলনাকে লড়াকু সংগ্রহ এনে দেন তারা। ২০ ওভারে ৬ উইকেটে ১৬০ রানের পুঁজি পায় খুলনা।

শানাকা ৫টি চার ও ১টি ছক্কায় ৩৩ বলে ৪০ রানে আউট হলেও, ছক্কা মেরে ৩৩ বলে হাফ-সেঞ্চুরি পূর্ন করেন নওয়াজ। ৫টি চার ও ৩টি ছক্কায় ৩৪ বলে ৫৫ রান করেন তিনি।  রংপুরের হাসান ৩টি ও মাহেদি ২টি উইকেট নেন। সাকিব আল হাসান ৪ ওভারে ২১ রানে দিয়ে উইকেটশূণ্য ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )