1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
দলীয় নেতা কর্মীদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন রওশন এরশাদ | Central News BD
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

দলীয় নেতা কর্মীদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন রওশন এরশাদ

সিএনবি ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৯ জন সংবাদটি পড়েছেন

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ দেশের উত্তর পূর্বাঞ্চলের কয়েকটি জেলার বন্যা কবলিত এলাকার অসহায় মানুষের সেবায় দলীয় নেতা কর্মীসহ সবাইকে পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন।

 আজ বৃহস্পতিবার (৬জুলাই) এক বিবৃতিতে তিনি এই আহবান জানান।

বেগম রওশন এরশাদ বিবৃতিতে আরো বলেন, উত্তর পূর্বাঞ্চলে সুরমা, কুশিয়ারা এবং উক্তরাঞ্চলে দুধকুমার, ধরলা, তিস্তা ও ব্রহ্মপুত্রসহ বিভিন্ন নদ-নদীর পানি বেড়ে যাওয়া এবং লাগাতার বৃষ্টির কারণে গাইবান্ধা, জামালপুর, কুড়িগ্রাম, বগুড়া, সিরাজগঞ্জ, সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোনা এলাকায় বন্যা দেখা দিয়েছে। বিশেষ করে সিলেট ও নেত্রকোনার পরিস্থিতি খারাপ হচ্ছে।

সেখানে পানিবন্দি রয়েছে লাখো লাখো মানুষ। বন্যা পরিস্থিতি মোকাবেলায় সরকারকে অতিদ্রুত পদক্ষেপ নিতে হবে। উজানের পানির স্রোতে যমুনা নদীর ভয়াবহ ভাঙ্গনের কারণে টাঙ্গাইল ও সিরাজগঞ্জ অনেক জায়গা জমি ও ঘরবাড়ি নদীতে বিলীন হয়ে যাচ্ছে।

এই নদী ভাঙ্গন প্রতিরোধে সরকারকে জরুরিভাবে পদক্ষেপ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে নদী ভাঙ্গনের হাত থেকে তাদের রক্ষা করতে হবে।

বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ দলীয় নেতা-কর্মীদের দু’হাত প্রসারিত করে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে আরো বলেন, মানবতার চেয়ে বড় কোন ধর্ম নেই, এটাই আমাদের দলের এবং নেতা হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শ। তাই বন্যার্তদের জন্য খাদ্য, বস্ত্র ও বাসস্থান এর ব্যবস্থা করেন। যার কাছে যা আছে তাই দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )