1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
থানচি থানাকে লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :

থানচি থানাকে লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি

সিএনবি ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১৮ জন সংবাদটি পড়েছেন

বান্দরবানের থানচি থানাকে লক্ষ্য করে গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে পুলিশ ও বিজিবি একসঙ্গে সন্ত্রাসীদের লক্ষ্য করে গুলি চালায়।

 

স্থানীয়রা জানান, প্রথমে হাসপাতাল রোড আর মৈত্রী শিশু সদন রোড দিয়ে তারা আসছিল। আসার সঙ্গে সঙ্গে পুলিশ ক্যাম্প লক্ষ্য করে গুলি করলে এক পর্যায়ে বিজিবি ক্যাম্পও পাল্টা জবাব দেয়। গোলাগুলির কারণে থানচিতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুরো এলাকা জুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করেছে।

 

থানচি বাজারের ব্যবসায়ী মোহাম্মদ জসিম জানান, বাসিন্দারা আতঙ্কে আছে, গুলি থেকে প্রাণে বাঁচতে অনেকে রাতের আঁধারেও নির্জন পাহাড়ে আশ্রয় নিয়েছে।

 

থানচি উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মং মারমা বলেন, থানচি বাজারের পেছনের শাহজাহান পাড়ার দিক থেকে দফায় দফায় গুলির শব্দ ভেসে আসে। রাতে থানচি বাজারের আশপাশে প্রচুর গুলিবিনিময় হয়।

 

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন বলেন, রাত সাড়ে আটটার দিকে থানচি বাজারে আসে সন্ত্রাসীরা। পরে থানাতে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশ ও বিজিব গুলি চালায়। তবে রাত ১০টার দিকে গোলাগুলি থেমে যায়।

 

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন জানান, সন্ত্রাসীরা থানাকে লক্ষ্য করে গুলি চালিয়েছে। এখন পরিস্থিতি অনেকটা শান্ত আছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )