1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
তেলবাহী লরির ধাক্কায় মৃত্যু হলো সংগীতশিল্পীর | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

তেলবাহী লরির ধাক্কায় মৃত্যু হলো সংগীতশিল্পীর

প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৬৫ জন সংবাদটি পড়েছেন

তেলবাহী লরির ধাক্কায় মৃত্যু হলো সংগীতশিল্পীর

 

মোঃ নুর নবী সরকার
কুড়িগ্রাম প্রতিনিধি

 

কুড়িগ্রামে তেলবাহী ট্যাংকলরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী সংগীতশিল্পী আশরাফুন নাহার মিম (১৮) নিহত হয়েছেন। আহত হয়েছেন চালক গিটারিস্ট বিপুল আহমেদ (৩০)। তাকে গুরুতর আহত অবস্থায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার বিকেল ৩টার দিকে জেলা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের পার্শ্ববর্তী কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার।

চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের আকন্দপাড়া এলাকার শামীম ফুয়াদ হাসান ফুয়াদের সঙ্গে একই উপজেলার সবুজপাড়ার আশরাফুন নাহার মিমের সঙ্গে গত বছর সেপ্টেম্বরে বিয়ে হয়েছিল।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আশরাফুন নাহার মিম সহকর্মী গিটারিস্ট বিপুল আহমেদের সাথে মোটরসাইকেলে চড়ে খলিলগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় কেন্দ্রীয় বাস টার্মিনালের পার্শ্ববর্তী ইসলামিক ফাউন্ডেশনের সামনে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে রংপুরগামী তেলবাহী ট্যাংকলরি তাদের পেছন দিক থেকে ধাক্কা দিলে মিম ছিটকে পড়ে যায়।

এ সময় ট্যাংকলরির চাকা তার ওপর দিয়ে গেলে ঘটনাস্থলে মিমের মৃত্যু ঘটে। আর চালক বিপুল আহমেদ গুরুতর আহত হন। আহত বিপুল আহমেদ জেলা শহরের মধুর মোড় এলাকা নুর ইসলামের পুত্র বলে জানা গেছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. শাহরিয়ার জানান, সুরতহাল রিপোর্ট তৈরির পর মিমের মরদেহ থানায় আনা হয়েছে। ঘাতক ট্যাংকলরিটি আটক করা হয়েছে। এখন পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )