1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
তজুমদ্দিনে সরকারি সুবিধাভোগীদের সাথে প্রশাসনের মিলনমেলা অনুষ্ঠিত | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

তজুমদ্দিনে সরকারি সুবিধাভোগীদের সাথে প্রশাসনের মিলনমেলা অনুষ্ঠিত

রুবেল চক্রবর্তী, ভোলা
  • আপডেট সময় : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ২৯ জন সংবাদটি পড়েছেন
ভোলার তজুমদ্দিনে প্রধানমন্ত্রী প্রদত্ত নিরাপত্তা বেস্টনী ও আশ্রয়ণ প্রকল্পের আওতায় সুবিধাভোগীদের সাথে জনপ্রতিনিধি ও প্রশাসনের মিলনমেলা অনুষ্ঠিত।
আজ বুধবার বেলা সাড়ে ১১টায় তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করেও সুবিধাভোগীদের অংশ গ্রহণে মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের  জাতীয় নির্বাচনে যে ইশতেহার ঘোষনা করেছিলেন তা প্রতিটা ক্ষেত্রে বাস্তবায়ণ করেছেন। ক্ষমতায় গ্রহণের পর থেকেই তিনি পিছিয়ে পরা মানুষের জীবনমান উন্নয়নের কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। ডেঙ্গু, করোনাসহ  সকল প্রাকৃতিক দূর্যোগে সাধারণ মানুষকে সামাজিক নিরাপত্তা বেস্টনী ও আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে নিরাপত্তায় নিশ্চিন্তে কাজ করে চলেছেন।
আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে গৃহহীন মানুষকে ঘরের ব্যবস্থা করেছেন। তিনি বাংলাদেশেকে স্মার্ট ঘোষনা করে ২০৪১ সালের মধ্যে তা পুরোপুরি বাস্তবায়ন করবেন বলে আশা রাখি। আগামী নির্বাচনে মনোনয়ন পেলে আপনারা আমাকে ভোটের মাধ্যমে বিজয়ী করলে আমি লালমোহন তজুমুদ্দিনকে মডেল উপজেলা হিসেবে গড়ার কাজ করবো।
তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার শুভ দেবনাথের সভাপতিত্বে তজুমদ্দিন ষ্টুডিয়াম মাঠে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মাহিদুজ্জামান, সিভিল সার্জন ডা. সফিকুজ্জামান, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, মহিলা ভাইসচেয়ারম্যান কোহিনুর বেগম শিলা, উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ইউপি চেয়ারম্যান ও মেম্বাররাসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )