1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ গ্রেফতার হওয়া হানিফ কর্মী নয় দাবি করে যুবলীগের প্রতিবাদ | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ গ্রেফতার হওয়া হানিফ কর্মী নয় দাবি করে যুবলীগের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৮৫ জন সংবাদটি পড়েছেন

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের কাছে ১২ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার হওয়া হানিফ কর্মী নয় দাবি করে প্রতিবাদ জানিয়েছে যুবলীগ। মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা যুবলীগের দপ্তর সম্পাদক প্রশান্ত কুমার দাস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই দাবি করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২ ও ৩ এপ্রিল বিভিন্ন অনলাইন পত্রিকা ও ফেসবুকে দেশের সুনামধন্য রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগকে জড়িয়ে ‘‘ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ যুবলীগ কর্মী গ্রেফতার’’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত করা হয়। যা যুবলীগের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি আদৌ সত্য নয়।

পুলিশের হাতে আটক ব্যক্তি হানিফ ঠাকুরগাঁও যুবলীগের কোন ইউনিটের সদস্য নয়। অথচ কোনরকম যাচাই-বাছাই না করে সংবাদে তাকে অসৎ উদ্দেশ্যে যুবলীগের কর্মী উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন:

ঠাকুরগাঁওয়ে ফেনসিডিলসহ যুবলীগ কর্মী গ্রেফতার

এতে চরমভাবে সংগঠনের সম্মানহানি ঘটেছে। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছে ঠাকুরগাঁও যুবলীগ।

গত শুক্রবার (১ এপ্রিল) রাতে ঠাকুরগাঁও শহরের স্বর্ণকারপট্টি এলাকায় অবস্থিত পুলিশ চেকপোস্টের সামনে নিজের দোকান থেকে হানিফ নামে এক যুবককে ১২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ। হানিফ যুবলীগের কর্মী বলে নিজেকে দাবি করে।

ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় সদর থানায় মামলা দায়েরের পর শনিবার দুপুরে হানিফকে আদালতে হাজির করে পুলিশ। এরপর আদালত হানিফকে ঠাকুরগাঁও জেলা কারাগারে প্রেরণ করে।

সেদিন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, যুবলীগ একটি সুশৃঙ্খল সংগঠন। কোন অপরাধীর সাথে যুবলীগের সম্পর্ক নেই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )