1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ট্রেনে থাকা নারীর কাছে মিলল ৫০ লাখ টাকার হিরোইন | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

ট্রেনে থাকা নারীর কাছে মিলল ৫০ লাখ টাকার হিরোইন

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৬১ জন সংবাদটি পড়েছেন

যাত্রীবাহী একটি ট্রেনে তল্লাশি চালিয়ে হেরোইনসহ এক নারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছ। যার আনুমানিক মূল্য প্রায় পঞ্চাশ লাখ টাকা। আটক নারীর নাম কহিনুর বেগম (৩৪)। তিনি দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার বাসিন্দা। ওই নারীকে দিনাজপুরের বিরামপুর রেলওয়ে স্টেশনে যাত্রীবাহী একটি ট্রেন থেকে আটক করা হয়।

শুক্রবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ। বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাত পৌনে আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর রেলওয়ে স্টেশনে যাত্রীবাহী একটি ট্রেন তল্লাশি করা হয়। এ সময় সন্দেহভাজন এক নারী যাত্রীকে তল্লাশি করলে তার কাছ থেকে ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক নারী দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সঙ্গে নিজের সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। মাদক নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে পার্বতীপুর রেলওয়ে থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি জড়িত অন্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধেও গোপন অনুসন্ধান চলছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থাটি।

এছাড়া একই দিনে পৃথক আরেকটি অভিযানে রংপুর নগরীর মর্ডাণ মোড় এলাকা থেকে ৫৭৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ বাবা-ছেলেকে আটক করেছে র‌্যাব-১৩। আটকরা হলেন, আশরতপুর মর্ডাণ এলাকার ময়নুল ইসলাম (৫৫) ও মমিনুল ইসলাম মমিন (২৮)। তাদের দু

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )