1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ট্রেনথেকে হেরোইনসহ নারী মাদক কারবারি গ্রেফতার | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :

ট্রেনথেকে হেরোইনসহ নারী মাদক কারবারি গ্রেফতার

প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১১৬ জন সংবাদটি পড়েছেন

দিনাজপুর জেলার ফুলবাড়ি রেলওয়ে ষ্টেশনে যাত্রীবাহী ট্রেন থেকে ৩৫০ গ্রাম হেরোইনসহ এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছন র‌্যাব-১৩।

র‍্যাব-১৩’র অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাবের গোয়েন্দা সংবাদের ভিত্তিতে ট্রেনে কিছু মাদক ব্যবসায়ী মাদক পরিবহণের জন্য যাত্রীবাহী ট্রেন ব্যবহার করে মাদক পাচার করছে।

এমন তথ্যের ভিত্তিতে ১৯ মার্চ র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এর একটি আভিযানিক দল দিনাজপুর জেলার ফুলবাড়ী থানাধীন ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে যাত্রীবাহী ট্রেনে তল্লাশি অভিযান চালায়। এ সময় ৩৫০ গ্রাম হেরোইনসহ রাজশাহী জেলার বাসিন্দা নিলুফা বেগম (৪৫) নামে একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারি নিলুফা বেগম দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার পার্বতীপুর রেলওয়ে থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )