1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
টাঙ্গাইলে সকাল সকাল পিকআপ ও ইজিবাইক সংঘর্ষে নিহত দুই | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

টাঙ্গাইলে সকাল সকাল পিকআপ ও ইজিবাইক সংঘর্ষে নিহত দুই

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ২২ জন সংবাদটি পড়েছেন

জেলার কালিহাতীতে আজ সকালে পিকআপ ভ্যান ও ইজিবাইকের সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।  এ ঘটনায় আহত হয়েছে আরো ৬ জন।

এর মধ্যে দুইজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যদের কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহতরা হলো- কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের আজান আলীর ছেলে ও ইজিবাইক চালক রমজান আলী (৫৫) এবং উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বীরবাসিন্দা গ্রামের রীনা বেগম (৩০)।

আহতরা হলো- কালিহাতী পৌরসভার চামুরিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ইদ্রিস (৫০), উত্তরবঙ্গের রৌমারী গ্রামের আওয়ালের মেয়ে লতা (৪০), লালমনিরহাটের নীলকান্দের ছেলে ভবেন (৫০), তার স্ত্রী গীতা রানী (৪০), একই এলাকার আনেশ্বরের মেয়ে তাপসী (৬) ও আফসার আলীর ছেলে মিলন।

পুলিশ জানায়, আজ শুক্রবার সকাল ৬ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের কালিহাতী শহরের আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ঘাটাইল উপজেলার হামিদপুর থেকে ইজিবাইকটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ হামিদপুরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কালিহাতী উপজেলা সদরের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছলে পিকআপটি ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এ সময় ইজিবাইকের চালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত এবং ৬ জন আহত হয়।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোলা আজিজুর রহমান জানান, পিকআপ ভ্যান চালক পলাতক রয়েছে। পিকআপ ও ইজিবাইকটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে এবং আইনগত প্রক্রিয়া শেষে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )