1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
জ্বলে উঠেছে তিন তারকা | Central News BD
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

জ্বলে উঠেছে তিন তারকা

ডেস্ক খেলাধুলা
  • আপডেট সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৬৭ জন সংবাদটি পড়েছেন
অবশেষ একসঙ্গে জ্বলে উঠছেন তিন তারকা মেসি-নেইমার-এমবাপে। বর্তমান সময়ের অন্যতম সেরা তিন ফুটবলারকে দলে ভেড়ানোর পর তাদের কাছ থেকে ভালো সার্ভিস পাওয়া নিয়ে নানান কথাই শুনতে হয়েছে প্যারিস সেইন্ট জার্মেইকে। অবশেষ একসঙ্গে জ্বলে উঠছেন তারা।
শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে গোলের হ্যাটট্রিক করেছেন নেইমার জুনিয়র ও কাইলিয়ান এমবাপে। তাদের দিয়ে গোল করিয়ে অ্যাসিস্টের হ্যাটট্রিক করেছেন লিওনেল মেসি। এ তিনজনের উজ্জ্বল পারফরম্যান্সের দিন ক্লারমন্ত ফুটকে ৬-১ গোলের বড় জয় পেয়েছে পিএসজি।
ক্লারমন্তের মাঠে খেলতে গিয়ে ম্যাচের ষষ্ঠ মিনিটেই মেসির অ্যাসিস্ট থেকে দলকে এগিয়ে দেন নেইমার। ম্যাচের আয়ু ২০ মিনিট হওয়ার আগে মেসির দ্বিতীয় অ্যাসিস্টে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে। বিরতিতে যাওয়ার আগে জোদেল দোসুর গোলে ব্যবধান কমায় স্বাগতিকরা।
দ্বিতীয়ার্ধে ফিরে রীতিমতো তাণ্ডব চালানো হয় ক্লারমন্ত রক্ষণে। তবু গোলের জন্য অপেক্ষা করতে হয়ে ৭১ মিনিট পর্যন্ত। ডি-বক্সের মধ্যে এমবাপেকে ফাউল করা হলে পেনাল্টি পায় পিএসজি। স্পট কিক থেকে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন নেইমার।
দলের হালি ও নিজের দ্বিতীয় গোলটি করে নেন এমবাপে। ম্যাচের ৮০ মিনিটের মাথায় মেসির হ্যাটট্রিক অ্যাসিস্ট থেকে নিজের গোলের হ্যাটট্রিক পূরণ করেন এ ফরাসি তরুণ।
এমবাপের গোলের ও মেসির অ্যাসিস্টের হ্যাটট্রিক হওয়ার পর বাকি ছিল নেইমারের হ্যাটট্রিক। সেটির জন্য সময় লাগে তিন মিনিট। এবার বল বানিয়ে দেন এমবাপে, সহজেই লক্ষ্যভেদ করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন নেইমার। যা দলকে এনে দেয় ৬-১ গোলের জয়।
এমএনএমের এমন উজ্জ্বল পারফরম্যান্সের দিন পাওয়া বড় জয়ে ৩১ ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে পিএসজি। দুই নম্বরে থাকা রেনের সংগ্রহ ৩১ ম্যাচে ৫৬ পয়েন্ট। মার্শেইর ঝুলিতে রয়েছে ৩০ ম্যাচে ৫৬ পয়েন্ট। শেষ সাত ম্যাচ থেকে মাত্র ১০ পয়েন্ট পেলেই চ্যাম্পিয়ন হয়ে যাবে পিএসজি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )