1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
জাপা নেতাদের কড়া ভাষায় কথা বলার সুযোগ নেই, তারপরও বলছে - বাণিজ্যমন্ত্রী | Central News BD
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

জাপা নেতাদের কড়া ভাষায় কথা বলার সুযোগ নেই, তারপরও বলছে – বাণিজ্যমন্ত্রী

মমিনুল ইসলাম রিপন
  • আপডেট সময় : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ২৫ জন সংবাদটি পড়েছেন
বাণিজ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি বলেছেন, ‘জাতীয় পার্টির কোনো কোনো নেতা বিএনপির থেকেও কড়া ভাষায় আওয়ামী লীগের সমালোচনা করছে। জানি না কেন এরকম করে কথা বলছে তারা। তাদের এরকম কড়া ভাষায় কথা বলার সুযোগ নেই। তারপরও তারা বলছে। আমাদের আর বসে থাকলে চলবে না।’

শনিবার (১৭ জুন) সন্ধ্যায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে মহানগর আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওই অনুষ্ঠানে ২০২২ সালে অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশন নির্বাচনে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নির্বাচিত কাউন্সিলদের সংবর্ধনা প্রদান করা হয়।

দলীয় নেতাকর্মীদের সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন, আমরা হয়তো রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে হেরেছি। তারমানে এই নয় রংপুরে আামাদের ভোট নাই। আমরা রাজনৈতিক কারণে কম্প্রোমাইজ করেছি, যার কারণে হয়তো এই ফল। সিটি কর্পোরেশন নির্বাচনে আমাদের অর্ধেকেরও বেশি কাউন্সিলর নির্বাচিত হয়েছে। আল্লাহকে হাজির নাজির করে আপনাদের সকলকে একসাথে কাজ করতে হবে। নিজেদের মধ্যে ধাক্কাধাক্কি না করে দ্বাদশ সংসদ নির্বাচনে সম্মিলিতভাবে রংপুরে এমপি নির্বাচিত করতে হবে। আমাদের এবারে রংপুর সদর আসনে নৌকার এমপি করতেই হবে।

টিপু মুনশি বলেন, আজকে সারা পৃথিবীর কনসেপ্টে আমাদের অর্থনীতি, সার্বিক উন্নতির কারণে বিশ্বে রোল মডেল বাংলাদেশ। সারা পৃথিবী যখন আমাদের রোল মডেল বলছে ঠিক তখন বিএনপি রাজনৈতিক কারণে সমালোচনা করছে। তারা সমালোচনা করবেই। এটি মাথায় রেখে জনগণের কাছে আমাদের যেতে হবে। জনগণের কাছে যাওয়ার মতো কর্মকান্ড আমাদের রয়েছে।

তিনি আরও বলেন, একসময় বাংলাদেশের  অর্থনৈতিক অবস্থা কি ছিলো, তা সবারই জানা। আমাদের অর্থনীতি এখন অনেক ভালো অবস্থায়। পাকিস্তানের অর্থনীতি এক সময় আমাদের থেকে ভালো ছিলো। এখন আমাদের থেকে অনেক খারাপ অর্থনীতি পাকিস্তানের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য, দেশের মানুষের জন্য অনেক করেছেন, এখনও করে যাচ্ছেন। তাই আগামী নির্বাচনে আবারো নৌকার জয় হবে। আমি বিশ্বাস করি শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হবেন।

অনুষ্ঠানে মহানগর আওয়ামীলীগের আহবায়ক ডাঃ দেলোয়ার হোসেনের  সভাপতিত্বে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিএমএ সভাপতি ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন।

মহানগর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহানগর মহিলালীগের সভাপতি মমতাজ বেগম, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও মেট্রোপলিটন কোতয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি তৌহিদুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ প্রমুখ।

আলোচনা শেষে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নির্বাচিত ২৩ জন কাউন্সিলর ও রংপুর জেলা পরিষদের নির্বাচিত সদস্য পারভীন আক্তারকে সংবর্ধনা প্রদান করা হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )