1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
জাতীয় টেলিভিশন বিতর্কের প্রথম পর্বে বিজয়ী বেরোবির "শহীদ মুখতার ইলাহী হল" | Central News BD
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

জাতীয় টেলিভিশন বিতর্কের প্রথম পর্বে বিজয়ী বেরোবির “শহীদ মুখতার ইলাহী হল”

সিদ্দিকুর রহমান বেরোবি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ৫৭ জন সংবাদটি পড়েছেন

বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র কর্তৃক আয়োজিত স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ১ম জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতা-২০২২ এর প্রথম পর্বের বিতর্কে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুর এর শহীদ মুখতার ইলাহী হল, বিতর্ক দল ইস্ট ডেলটা বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে বিজয়ী হয়েছেন।

(১২ই এপ্রিল)  মঙ্গলবার সকালে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে এই সনাতনী ধারার বিতর্কটি অনুষ্ঠিত হয়।

বিতর্কের বিষয়টি ছিলো, “গ্রাম ভিত্তিক বৃহত্তর অর্থনৈতিক কর্মসূচিই পারে বাংলাদেশকে সুখী ও সমৃদ্ধশালী করতে” যেখানে বেরোবির শহীদ মুখতার ইলাহী হল বিপক্ষে অবস্থান করে, তথ্য ও যুক্তি উপস্থাপন করেন।

দলটিতে প্রথম বক্তা ছিলেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোস্তফা কে মুরাদ। ২য় বক্তা ছিলেন জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আব্দুল খালেক ও দলনেতা ছিলেন জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী শামীম আহম্মেদ। এছাড়াও শ্রেষ্ঠ বক্তা হয়েছেন বিজয়ী দলের মোস্তফা কে মুরাদ।

বিতর্ক বিষয়ে দলনেতা শামীম আহমেদ বলেন, বিআরইউডিএফ এর বিতার্কিকবৃন্দ বিগত সময়েও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর প্রতিনিধিত্ব করে বিশ্ববিদ্যালয়ের অর্জন বয়ে এনেছে। তার ধারাবাহিকতায় এই অর্জন বিশ্ববিদ্যালয়ের সকল বিতার্কিককে অনুপ্রাণিত করবে।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানাই। এভাবেই সহযোগিতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সহশিক্ষা কার্যক্রম এগিয়ে যাক।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )