1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ছেলেধরা জয়া | Central News BD
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

ছেলেধরা জয়া

ডেস্ক বিনোদন
  • আপডেট সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৭৭ জন সংবাদটি পড়েছেন
জয়া আহসান

কলকাতার নতুন একটি ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। ‘সোয়েটার’, ‘হৃদপিণ্ড’-এর সাফল্যের পর কলকাতার পরিচালক শিলাদিত্য মৌলিক আনছেন তাঁর তৃতীয় ছবি। শিলাদিত্য মৌলিকের তৃতীয় ছবির নাম ‘ছেলেধরা’। যে ছবির কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে জয়া আহসানকে। দেবীখ্যাত এই অভিনেত্রী শুক্রবার কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ‘ছেলেধরা’তে উঠে আসবে একজন অ্যালকোহলিক মা ও মেয়েকে অপহরণের গল্প। দেখা যাবে, অপহৃত হওয়ার পর থেকেই অপহরণকারীর ছেলেকে নিজেদের নাগালের মধ্যে পেতে চান ওই অ্যালকোহলিক নারী। অবশেষে সেটা সম্ভবও হয়। নিজের ছেলেই যখন অপহরণের শিকার, তখন অপহরণকারীর ঠিক কী অনুভূতি হতে পারে? এই পটভূমির ওপরই নিয়ে তৈরি হচ্ছে ‘ছেলেধরা’।

পরিচালক শিলাদিত্য মৌলিক ভারতীয় গণমাধ্যমকে বলেন, ছেলেধরা পিতৃত্ব ও শৈশব নিয়ে তৈরি একটি গল্প। এখানে যে শুধুমাত্র অপহরণ আর অপরাধের কাহিনি উঠে আসবে, এমনটা নয়। অপহরণের মধ্যে দিয়ে কিছু মানুষের জীবন কীভাবে আবর্তিত হবে, তাঁদের ব্যক্তিগত দুর্বলতার কথা তাঁরা কীভাবে বুঝতে পারবেন, সেগুলি এই ছবিতে দেখানো হবে।

এই ছবিতে জয়া আহসান ছাড়াও অভিনয় করবেন, অনুরাধা মুখোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও ঈশান মজুমদার।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )