1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ছুটি শেষে আবার বুড়িমারী স্থলবন্দর চালু | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

ছুটি শেষে আবার বুড়িমারী স্থলবন্দর চালু

সিএনবি ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১৯ জন সংবাদটি পড়েছেন

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে লালমনিরহাটে টানা ৫দিন বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ থাকার পর আজ থেকে স্থলবন্দরের কার্যক্রম আবারও শুরু হয়েছে।

তবে বিশেষ ব্যবস্থায় বুড়িমারী জিরো পয়েন্টে চেকপোস্ট দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক ছিল বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ।

রোববার দুপুরে বন্দরের কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিঅ্যান্ডএফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান ছায়েদ বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উভয় দেশের ব্যবসায়ী সংগঠনের যৌথ সিদ্ধান্তে স্থলবন্দরে ৫দিনের আমদানি-রফতানি বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ঈদের ছুটি শেষ করে আবারও স্থলবন্দরের কার্যক্রম শুরু করা হয়েছে।

তিনি আরও জানান, পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে পরবর্তী সপ্তাহের শনিবার (১ জুলাই) পর্যন্ত বুড়িমারী স্থলবন্দরের সকল ধরনের পণ্য আমদানি রফতানি বন্ধ করা হয়েছিল। সে হিসেবে রোববার থেকে পুনরায় বন্দরের যাবতীয় কার্যক্রম শুরু করা হয়েছে। সকাল থেকে দুই দেশের পণ্যবাহী গাড়ী আসা যাওয়া করছে।

বুড়িমারী  ইমিগ্রেশন ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হাসান কবির বলেন, ঈদ উপলক্ষে বুড়িমারী স্থলবন্দর দিয়ে পাসপোর্টধারী  যাত্রীদের যাওয়া-আসা চালু ছিল। কোন রকম যাত্রী ভোগান্তি এড়াতে সকল প্রস্তুতি  গ্রহণ করা
হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )