1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ছবি দেখার পরে সারারাত ঘুমাতে পারেননি: দীঘি | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

ছবি দেখার পরে সারারাত ঘুমাতে পারেননি: দীঘি

ডেস্ক বিনোদন
  • আপডেট সময় : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৮৮ জন সংবাদটি পড়েছেন
দিঘি

পহেলা বৈশাখের সন্ধ্যায় ঢাকায় হালকা ঝড়-বৃষ্টি বয়েছে। তবে তার চেয়ে বেশি বেগে ঝড় বইছে চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির মনে। কারণ রণবীর আলিয়ার বিয়ে। রণবীরের বিয়ের ছবি দেখার পর সারারাত ঘুমাতে পারেননি দীঘি।

দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বান্দ্রার ‘বাস্তু’ আবাসনে পারিবারিক আবহে বিয়ে করেন ‘রণলিয়া’। বিয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে নববধূ ও বরের আদুরে সব ছবি।

বিয়ের ছবিতে অন্তর্জালে ঝড় তুলেছেন এই নব-দম্পতি। মন ভেঙেছে লাখো তরুণীর। কেবল ভারতে নয়, বাংলাদেশেও তার অগণিত ভক্ত ছড়িয়ে আছে। এমনকি দেশের শোবিজ অঙ্গনের তারকাদের অনেকেও রণবীরের পাগল। তাই রণবীর বিয়ে করায় ভীষণ মন খারাপ তাদের।

রণবীর কাপুর দীঘির স্বপ্নের নায়ক। বলিউড তারকার কেমন ভক্ত দীঘি সেই তথ্য জানালেন দুটি তথ্যে, এখনও আমার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দেওয়া। আর তার জন্য আমার ফোনে আলাদা একটা ফোল্ডার আছে; সেখানে সব রণবীরের ছবি।

তিনি আরো বলেন, ‘যদি ক্যাটরিনা কিংবা দীপিকার সঙ্গে বিয়ে হতো, তাহলে কষ্ট হলেও মেনে নিতাম। কিন্তু আলিয়াকে জাস্ট আমি আগে থেকেই নিতে পারি না।

তাই কষ্টে বুক ফেটে যাচ্ছে এই অভিনেত্রীর। কষ্টে নিরঘুম রাত কাটিয়েছেন দীঘি। ডায়েট ভুলে পেস্ট্রি খেয়েছেন। এভাবেই রণবীরের বিয়ের শোক সামলে নেয়ার চেষ্টা করেছেন তিনি।

বিভিন্ন সংবাদমাধ্যমে তাদের মধুচন্দ্রিমা পরিকল্পনার বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। কেউ বলছে বিয়ের পর সুইজারল্যান্ডের তুষারাবৃত আল্পস পর্বত এলাকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া। অপর প্রতিবেদন বলছে, এ যুগল তাদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন। রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না। কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে দুজনেরই।

রণবীর-আলিয়ার বিবাহোৎসব ১৩ এপ্রিল শুরু হয়, চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। আগামীতে এ যুগলকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )