1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখেন সৌম্য | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :

চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখেন সৌম্য

সিএনবি ডেক্স
  • আপডেট সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৮ জন সংবাদটি পড়েছেন

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যাচ্ছেতাই অবস্থা বাংলাদেশ ক্রিকেট দলের, টাইগারদের নিয়ে আশাবাদীর সংখ্যাও সীমিত। টানা ব্যর্থতায় বিশ্বকাপ শুরুর আগেই বেশ চাপে শান্ত-লিটনরা। তবে সৌম্য সরকার এরমধ্যেই শোনালেন বড় স্বপ্নের কথা। কেবল সুপার এইট, সেমিফাইনালই নয়, তিনি স্বপ্ন দেখেন রীতিমতো চ্যাম্পিয়ন হওয়ার।

 

ওয়ানডে বিশ্বকাপে একবার করে সুপার এইট ও কোয়ার্টার-ফাইনালে খেলেছে বাংলাদেশ। টি-টোয়েন্টির বিশ্ব আসরেও ২০০৭ সালে ওয়েস্ট ইন্ডিজকে টপকে পরের ধাপে যায় তারা। কিন্তু এরপর থেকে শুধুই ব্যর্থতা। পরের সবগুলো বিশ্বকাপ খেলেও অর্জনের খাতা প্রায় ফাঁকা।

 

আজ সোমবার (৩ জুন) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশিত এক ভিডিওতে নিজের বিশ্বকাপ ভাবনা জানান সৌম্য। বিশ্বকাপে খেলা প্রসঙ্গে সৌম্য বলেন, যেকোনো বিশ্বকাপে খেলাই গর্বের বিষয়। একজন খেলোয়াড় হিসেবে বিশ্বকাপ খেলাটা আমাদের সবারই স্বপ্ন। যেভাবে প্রথম বিশ্বকাপ খেলেছিলাম ২০১৫ সালে, সেই রোমাঞ্চ কাজ করবে এবারও। ২০২৪ সালটা স্মরণীয় করে রাখতে চাই। নিজের পাশাপাশি দলকে ভালো কিছু উপহার দিতে চাই।

 

বাঁহাতি ওপেনার সৌম্য বলেন, আমি সব সময় স্বপ্ন বড় দেখি, চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখি। এটা আমার ব্যক্তিগত চিন্তা, আমি সব সময় স্বপ্ন বড় দেখতে পছন্দ করি। কেউ যদি বলে সেমিফাইনাল, আমি বলব ফাইনাল খেলতে যাব। এরপর মাঠে ভালো খেলব বা খারাপ খেলব তার উপর নির্ভর করে কিন্তু স্বপ্ন বড় দেখাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা চেষ্টা করব সেরাটা দেওয়ার। আগের দুই বিশ্বকাপে ভালো কিছু করিনি, ২০২৪ স্মরণীয় করে রাখতে চাই।

 

একইসঙ্গে বাস্তবতাও মাথায় রাখছেন সৌম্য। তাই তো সমর্থকদেরকে হার-জিতের মাঝেও আনন্দ খুঁজে নেয়ার পরামর্শ দিয়েছেন তিনি। সৌম্য বলেন, খেলায় তো উত্থান-পতন থাকে, ভালো-খারাপ থাকে, হার-জিত থাকে। সব কিছু মিলিতভাবে তারা (সমর্থকরা) তাদের দিক থেকে যেন উৎসব হিসেবে নেয়। আমরা তো ক্রিকেটার হিসেবে আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করব এবং এর ভেতর থেকেই তারা যেন আনন্দটা খুঁজে নিতে পারে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )