1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
চিকিৎসক বুলবুলের দাফন রংপুরে সম্পান্ন | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

চিকিৎসক বুলবুলের দাফন রংপুরে সম্পান্ন

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৮১ জন সংবাদটি পড়েছেন
দন্তচিকিৎসক আহমেদ মাহী বুলবুল । ফাইল ছবি

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহমেদ মাহি বুলবুল (৪১) নামে এক চিকিৎসক খুন হওয়া রংপুরে দাফন সম্পন্ন হয়েছে। চিকিৎসক আহমেদ মাহী বুলবুলের জানাজার নামাজ সোমবার বাদ যোহর নগরীর ভোগিবালা রামপুরা জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে মসজিদের পাশে দাফনকার্য সম্পন্ন হয়। এসময় বিভিন্নস্থান থেকে ছুটে এসেছেন একঝলক দেখতে চিকিৎসক বুলবুলকে।

বুলবুলের মা বুলবুলি বেগম দাবি করে বলেন, রাত সাড়ে ১০টার দিয়ে আমার ছেলের সঙ্গে ফোনে মাধ্যমে কথা হয়েছিলো। ওর বাচ্চাদের জন্য দুধ কিনতে মোবাইলে দুই হাজার টাকা পাঠিয়েছে। ২০ রমজানে বাসায় আসার কথা ছিল। কিন্তু কোথা থেকে কী হয়ে গেল, কিছুই বুঝতে পারছি না।

আরও পড়ুন:

হরতালে প্রভাব পড়েনি রংপুরে

ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করে তিনি বলেন, আমার মনে হয় এ ঘটনার সঙ্গে কেউ জড়িত আছে। প্রশাসন একটু খতিয়ে দেখলে আসল ঘটনা বের হবে। মোবাইল ফোন ঘেঁটে দেখুক। আমার ছেলের তো কোনো শত্রু নেই। তারপরও এই ঘটনা কেন ঘটলো? ছেলের খুনিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। আমি বিচার চাই।

চিকিৎস বুলবুলের ছোট বোন লাভলী সামাদ জানান, আমার এলাকার একজন মিস্ত্রি আমার বড় ভাইয়ের সঙ্গে ঢাকায় থাকেন। উনার স্ত্রী সকালে এসে আমাদেরকে ভাইয়ের অসুস্থতার কথা বললেও পরে আমার ছোট ভাই বকুলের কাছে বুলবুল ভাইয়ের মৃত্যুর খবর জানতে পারি। তবে কীভাবে কী ঘটনা ঘটেছে, কেন এমনটা হয়েছে, এসবের কিছুই আমরা জানি না।

যদি সন্ত্রাসীরা আমার ভাইকে হত্যা করে থাকে, তাহলে আপনারা মিডিয়ায় তুলে ধরুন, তাদেরকে বিচারের আওতায় আনার ব্যবস্থা করুন।

কাঁদতে কাঁদতে তিনি বলেন, এটি পরিকল্পিত ঘটনা হতে পারে। এর সঙ্গে পরিচিতদের কেউ জড়িত থাকতে পারে। তা না হলে এতো সকালে বাসা থেকে বের হওয়ার খবর পেল কীভাবে? আমার ভাই আমাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। ঢাকায় দন্ত চিকিৎসা পেশার পাশাপাশি ঠিকাদারি করতেন।

ঠিকাদারি কাজে তার নোয়াখালী যাওয়ার কথা ছিল। এখন ভাই নেই। ভাবি এবং দুই শিশু সন্তানসহ পরিবারের সদস্যরা কীভাবে দিন পাড় পার করবেন। সরকারের কাছে অনুরোধ অপরাধীদের গ্রেপ্তার করুন। মানুষ যাতে যে কোনো সময় নির্ভয়ে চলাফেরা করতে পারে তা নিশ্চিত করুন।

বুলবুলের বন্ধু জানান, এই হত্যাকান্ড পরিকল্পিত ভাবে চিকিৎসক বুরবুলকে হত্যা করেছে। বুলবুল শুধু ডাক্টার নয় তিনি ছিলেন একজন সৎ ও প্রথম শ্রেনীর ঠিকাদার। ডা. বুলবুল মগবাজারে রংপুর ডেন্টাল নামে একটি চেম্বার খুলে চিকিৎসা দিচ্ছিলেন। সেখানে তিনি দরিদ্র ও নিম্নবিত্তদের বিনামূল্যে চিকিৎসা দিতেন।

উল্লেখ্য, রবিবার ভোরে চিকিৎসক আহমেদ মাহি বুলবুল (৪১) নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর মিরপুরের শেওড়াপাড়া এলাকায় দুর্বৃত্তের ছুড়িকাঘাত চিকিৎসক খুন হয়। একজন রিকশাচালক ও পথচারী মিলে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। তিনি শেওড়াপাড়ার একটি বাসায় স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন চিকিৎসক বুলবুল।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )