1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
গঙ্গাচড়ায় শ্যালিকা অপহরণের দায়ে দুলাভাই গ্রেফতার  | Central News BD
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

গঙ্গাচড়ায় শ্যালিকা অপহরণের দায়ে দুলাভাই গ্রেফতার 

মমিনুল ইসলাম রিপন
  • আপডেট সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ২১ জন সংবাদটি পড়েছেন
রংপুরের গঙ্গাচড়ায় শ্যালিকা অপহরণের মামলায় শাহিন মিয়া (২২) নামে এক সন্তানের জনক দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ জুন) রাতে রংপুর মহানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার শাহিন গঙ্গাচড়া উপজেলার বড়বিল ইউনিয়নের বাগপুর বাগের হাট এলাকার ফজলুল হকের ছেলে।
অভিযোগ ও এলাকাবাসী সূত্রে  জানা যায়, উপজেলার আলমবিদিতর ইউনিয়নের পাইকান চওরাপাড়া এলাকার মিঠু মিয়ার বড় মেয়েকে দুই বছর আগে বিয়ে করেন শাহিন। তাদের ঘরে এক বছরের এক কন্যা সন্তান রয়েছে। বিভিন্ন সময়ে শ্বশুর বাড়ি যাওয়া আসার সময় শাহিনের নজর পড়ে তার নাবালিকা শ্যালিকা সপ্তম শ্রেণির ওই ছাত্রীর ওপর।
একপর্যায়ে শাহিন বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দেন। এতে সাড়া না দিলে গত ১০ জুন বিকেলে স্কুল থেকে ফেরার সময় শাহিন তার শ্যালিকাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। ঘটনার পর শাহিনের বিরুদ্ধে তার শ্বশুর থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন।
গঙ্গাচড়া মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইফতেখার খায়রুল সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার (১৩ জুন) দিনগত রাতে রংপুর মহানগর এলাকা থেকে শাহিনকে গ্রেফতারসহ তার নাবালিকা শ্যালিকাকে উদ্ধার করে।
এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন,  শাহিনকে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার (১৪ জুন) দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )