1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
গঙ্গাচড়ায় বিএনপি’র দোয়া মাহফিল ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৬ অপরাহ্ন

গঙ্গাচড়ায় বিএনপি’র দোয়া মাহফিল ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠিত

সিএনবি নিউজ
  • আপডেট সময় : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৪১ জন সংবাদটি পড়েছেন

রংপুরের গঙ্গাচড়ায় বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল এবং পবিত্র ঈদ উল আযহা পরবর্তী বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রংপুর জেলা ছাত্রদলের আহবায়ক ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক ইঞ্জি: শরীফ নেওয়াজ জোহার আয়োজনে গত রোববার রাতে রংপুর-১ (গঙ্গাচড়া) আসনের মহিপুর মাঠে উক্ত দোয়া ও ঈদ পরবর্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন, রংপুর জেলা ছাত্রদলের আহবায়ক ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক ইঞ্জি: শরীফ নেওয়াজ জোহা।

এছাড়াও  বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য ও গঙ্গাচড়া উপজেলা বিএনপির আহবায়ক সাবেক চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান মাবু, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আখেরুজ্জামান মিলন, যুগ্ম নাজিমুদ্দিন লিজু, মীর কাশেম মিঠু, গঙ্গাচড়া উপজেলা বিএনপির সিনিয়র সদস্য মোকারম হোসেন সুজন চেয়ারম্যান, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শামীম মিয়া, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আমিনুর রহমান রঞ্জু, সদস্য সচিব বুলবুল আহমেদ, কৃষক দলের আহবায়ক বিএনপি সবুজ, জেলা ওলামা দলের সহ-সভাপতি আব্দুল মতিন প্রমুখ। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রংপুর জেলা ও মহানগর ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ এবং বিভিন্ন উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।

এসময় রংপুর সদর উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর আলম, গঙ্গাচড়া উপজেলাকৃষক দলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম, ছাত্রদলের আহবায়ক আখতারুজ্জামান তিতাস, সদস্য সচিব আব্দুল কাফি, মৎস্যজীবি দলের আহবায়ক কাচু মিয়া, তাঁতী দলের সদস্য সচিব মিজানুর রহমান মিজানসহ গঙ্গাচড়া উপজেলা বিএনপি, ৯টি ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, কৃষক দল, শ্রমিক দল, তাঁতী দল, মৎস্যজীবি দল, ওলামা দল সহ গঙ্গাচড়া উপজেলা বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ঈদ পূর্নমিলনীকে ঘিরে মহিপুর এলাকা জাতীয়তাবাদী পরিবারের মিলনমেলায় পরিণত হয়েছিল। পরে নৈশ্যভোশ অনুষ্ঠিত হয়।

এসময় রংপুর জেলা ছাত্রদলের আহবায়ক ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক ইঞ্জি: শরীফ নেওয়াজ জোহা বলেন, আগামী সংসদ নির্বাচননির্দলীয় সরকারের অধীনে হলে বিএনপি যদি নির্বাচনে অংশ গ্রহণ করে তাহলে রংপুর-১ (গঙ্গাচড়া) আসনে বিএনপির স্থানীয় প্রার্থীকে জনগণের ভোটে নির্বাচিত করে জাতীয় সংসদে পাঠানোর প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে স্বৈরাচার আওয়ামী সরকারের মামলা হামলা ও নির্যাতনে ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পাশে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এদিকে রংপুর- ১ আসনের গঙ্গাচড়া উপজেলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঈদ পরবর্তী পূর্নমিলনী অনুষ্ঠানে দলের সর্বস্থরের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষের উপস্থিতিতে পুরো অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে উঠে। সকলেই আগামীতে সরকার পতন ও বিএনপি ঘোষিত ১০ দফা কর্মসূচী দাবি আদায়ে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার অঙ্গীকার করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )