1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
কারমাইকেল কলেজে এইচএসসি ৮৬-ব্যাচের বন্ধু পুনর্মিলনী | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

কারমাইকেল কলেজে এইচএসসি ৮৬-ব্যাচের বন্ধু পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৭৯ জন সংবাদটি পড়েছেন

রংপুরের কারমাইকেল কলেজে ১৯৮৬ সালের এইচএসসি ব্যাচের ‘বন্ধু পুনর্মিলন’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) কলেজ ক্যাম্পাসের রসায়ন ভবন চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উচ্চ মাধ্যমিক কলেজ জীবনের ৩৬ বছর পরে আয়োজিত এ মিলন মেলায় সকাল থেকেই ব্যাচের শিক্ষার্থী ও তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুখরিত হয়ে হঠে। সেসময়ের শিক্ষকদের উপস্থিতি অনুষ্ঠানে নতুন মাত্রা যোগ করে।

উপস্থিত শিক্ষকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন,  মোহাম্মদ ইসাহাক, মোহাম্মদ আব্দুল জলিল, জালাল উদ্দীন আকবর, রেজাউল করিম, নুরুন্নবী চৌধুরী, নিরোদ বরণ নাথ, মকবুল হোসেন, মোহাম্মদ আব্দুস সোবহান, রনজিৎ বণিক।

এরআগে সকালে নিবন্ধন নিশ্চিতের সময় বন্ধুদের হাতে তুলে দেয়া হয় টি-শার্ট ও স্মরণিকাসহ উপহার ব্যাগ। জাতীয় সংগীত পরিবেশনার মাধ্যমে শুরু হয় দিনব্যাপী কর্মসূচি। শুরুতেই ১৯৮৬ ব্যাচের বন্ধুরা সম্মিলিতভাবে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। এরপর প্রয়াত শিক্ষক ও ব্যাচ বন্ধুদের স্মরণে একমিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানে আগত শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দকে উত্তরীয় পরিয়ে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে তাঁদের হাতে তুলে দেয়া হয় শুভেচ্ছা স্মারক।

শুরু থেকেই চলে বন্ধুদের পরিচিতি প্রদান ও স্মৃতিচারণ। সাথে সাথে সংগীত-আবৃত্তি-নাচের আয়োজন। আবারো বন্ধু মিলনী আয়োজনের আকুতি ফুটে ওঠে সকলের কণ্ঠে। সবশেষে র্যাফেল ড্র-এর মাধ্যমে সমাপ্তি ঘটে দিনব্যাপী অনুষ্ঠানের।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )