1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
কানাডার মধ্যাঞ্চলে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত | Central News BD
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

কানাডার মধ্যাঞ্চলে সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত

সিএনবি ডেস্ক , আন্তর্জাতিক
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ২৪ জন সংবাদটি পড়েছেন

কানাডার মধ্যাঞ্চীয় ম্যানিটোবা প্রদেশে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন নিহত ও আরো ১০ জন আহত হয়েছে। কতৃপক্ষ জানিয়েছে, সিনিয়র নাগরিকদের বহন করা একটি বাসের সাথে আরেকটি সেমি-ট্রেলার ট্রাকের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। খবর এএফপি’র।

কানাডা পুলিশ টুইটার বার্তায় জানায়, কর্মকর্তারা উইনিপেগের  পশ্চিমে কারবেরি শহরের কাছে এ মর্মান্তিক দুর্ঘটনার ব্যাপারে তৎপর রয়েছেন। ঘটনাস্থলে রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশ ইউনিটের সদস্যরা রয়েছেন।

আরসিএমপি ম্যানিটোবার কর্মকর্তা রব হিল সাংবাদিকদের বলেন, ‘আমি এই মুহূর্তে যা নিশ্চিত করতে পারি তা হচ্ছে প্রায় ২৫ জনকে বহন করা একটি বাসের সাথে হাইওয়ে ওয়ান এবং হাইওয়ে ফাইভের সংযোগস্থলে একটি ট্রাকের সংঘর্ষ হয়।’ বাসটিতে থাকা অধিকাংশ যাত্রী বয়স্ক ছিল। সেখানে এ দুর্ঘটনায় ১৫ জন নিহত ও ১০ জন আহত হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো তার অফিসিয়াল টুইটার ফিডে বলেছেন, ‘ম্যানিটোবার কারবেরি শহরে সংঘঠিত দুর্ঘটনার খবরটি দু:খজনক।’

তিনি আরো বলেন, এ ঘটনায় যারা প্রিয়জনকে হারিয়েছেন তাদের জন্য তিনি তার ‘গভীর শোক’ জানান। তিনি বলেন, ‘আপনারা যে ব্যাথা অনুভব করছেন তা আমি কল্পনা করতে পারছি না, তবে কানাডার জনগণ আপনাদের পাশে রয়েছে।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )