1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
কনস্টেবল নিহত: কাভার্ডভ্যান চালক গ্রেফতার | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

কনস্টেবল নিহত: কাভার্ডভ্যান চালক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৭২ জন সংবাদটি পড়েছেন

ফেনী শহরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত হওয়ার ঘটনার কাভার্ডভ্যান চালক জাফর উদ্দিনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (১৩ এপ্রিল) ফেনী র‍্যাব ক্যাম্পে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‍্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ।

সোমবার (১১ এপ্রিল) দিনগত রাত আড়াইটার দিকে ফেনী শহরের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টহলরত পুলিশভ্যানের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় মোতাহের ইসলাম নামের এক কনস্টেবল নিহত হন। এসময় আসাদুল ইসলাম নামের আরেক কনস্টেবল আহত হন।

কাভার্ডভ্যানের ধাক্কায় পিকআপের পেছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোতাহেরকে মৃত ঘোষণা করা হয়।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের হেলপার জয় (১৪) আহত হলে তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর পালিয়ে যান জাফর। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১২ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, ২০১৪ সাল থেকে আট বছর ধরে লাইসেন্স ছাড়াই কাভার্ডভ্যান চালিয়ে আসছেন জাফর। ২০১৯ সালে হালকা গাড়ি চালানোর লাইসেন্সের জন্য দালালের মাধ্যমে আবেদন করলে তাকে একটি লার্নার লাইসেন্স দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গ্রেফতারের পর জাফরের ডোপ টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। প্রাথমিক স্বীকারোক্তি অনুযায়ী গাড়ি চালানোর সময় তিনি মাদকাসক্ত ছিলেন। এমনকী কাভার্ডভ্যান থেকে দুই পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। তার চালানো কাভার্ডভ্যানটি ঢাকার মেসার্স তারেক ট্রান্সপোর্ট অ্যান্ড ট্রেডিং এজেন্সির মালিকানাধীন ছিল।

অদক্ষ ও মাদকাসক্ত ব্যক্তির হাতে কাভার্ডভ্যান চালানোর দায়িত্ব দেওয়ায় ট্রান্সপোর্ট কোম্পানির বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাব কর্মকর্তা এম এ ইউসুফ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )