1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
এরশাদের স্মরণ সভা: দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

এরশাদের স্মরণ সভা: দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ১০৭ জন সংবাদটি পড়েছেন

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় এবিপার্টির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক মরহুম আলহাজ্ব আবু হেনা এরশাদ হোসেন সাজুর ১ম বার্ষিকী উপলক্ষে শুক্রবার ৬ষ্ঠ রমজানে রুহের মাগফেরাত কামনায় স্মরণ- সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকালে শিবগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের পরিবারের পক্ষে ছেলে আবু রাইয়ান আশয়ারী রছির উদ্যোগে ও এরশাদ হোসেন সাজু ফাউন্ডেশনের আয়োজনে স্কুল প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্মরণ সভায় লালমনিরহাট জেলার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মী, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, পরিবারবর্গ এবং এলাকাবাসী উপস্থিত হয়ে মরহুমের জীবনী সম্পর্কে আলোকপাত করেন। সেই সাথে তার বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

ইফতার ও দোয়া মাহফিলে ছেলে আবু রাইয়ান আশয়ারী রছি বলেন, আমি আজ সব ইফতার ও দোয়া মাহফিলের এ আয়োজন করেছি আমার বাবার রূহের মাগফিরাত কামনা করে দোয়ার জন্য। কোন রাজনৈতিক উদ্দেশ্য নয়।

আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে গোলাম রব্বানী জুলফির সভাপতিত্বে ও আবু রাইয়ান আশয়ারী রছির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.এফ.এম.সোলাইমান চৌধুরী আহ্বায়ক এবি পার্টি কেন্দ্রীয় কমিটি।

এ সময় প্রধান অতিথি বলেন, মরহুম এরশাদ হোসেন সাজু ছিলেন মানবতার অতন্দ্র প্রহরী, দেশপ্রেমিক, লেখক, অসহায় মানুষের সহায়, ইসলামের জন্য নিবেদিত প্রাণ, শ্রেষ্ঠ দানবীর, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব, আদর্শ রাজনীতিক, পরিবারের সকল সদস্যের শ্রদ্ধা-ভালবাসার পাত্র, বিদ্যোৎসাহী, আল্ল-হ্ ভীরু ধার্মিক, সদা হাস্যোজ্জ্বল, সর্বপরি একজন সহজ-সরল সাদা মনের মানুষ-এই এতগুলো গুণের অধিকারী মানুষটা আর কেউ নন, দেশকে নিয়ে, দেশের মানুষের মুক্তি নিয়ে সাজু ভাইয়ের প্রত্যাশা ছিল আকাশচুম্বী।

দিনরাত তার অঞ্চলের মানুষের মুক্তির জন্য নানা প্রকল্প হাতে নিয়েছেন। ভুট্টা চাষের সফল নায়ক ছিলেন তিনি। তামাকের পরিবর্তে খাদ্যশস্য দিয়ে মানুষে সকলের মুখে একই কথা- তাদের সকলের এক কথা, ওনার মত দানবীর ও পরোপকারী দ্বিতীয়টি দেখা যায়নি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )