1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
এমিগালা অ্যাওয়ার্ডস পেলেন ভারতের উর্বশী | Central News BD
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

এমিগালা অ্যাওয়ার্ডস পেলেন ভারতের উর্বশী

ডেস্ক বিনোদন
  • আপডেট সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৬৭ জন সংবাদটি পড়েছেন
ফাইল ছবি

এবার আন্তর্জাতিক মঞ্চে ভারতীয় হিসেবে উদাহারণ সৃষ্টি করলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠিত ‘এমিগালা অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে পুরস্কার গ্রহণ করলেন তিনি। প্রথম ভারতীয় হিসেবে এ পুরস্কার পেয়েছেন উর্বশী।

জানা গেছে, দুবাইয়ের সাততারা হোটেল ‘বুর্জ আল আরব’-এ বসেছিল এই আয়োজন। সেখানে উর্বশীকে ‘ইন্ডিয়াজ প্রাইড অ্যান্ড মোস্ট পাওয়ারফুল উওম্যান ২০২২’ সম্মানে সম্মানিত করা হয়।

এই অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের পাশাপাশি ৫০ হাজার দর্শকের সামনে নাচের পর্বেও অংশ নিয়েছেন উর্বশী। আর এ জন্য পারিশ্রমিক হিসেবে পাঁচ কোটি রুপি নিয়েছেন। এছাড়াও নিজের একটি গান গেয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন।

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করেছেন করেছেন উর্বশী। পুরস্কার গ্রহণের সময় তিনি তার মা-বাবা আর ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।

বর্তমানে সিনেমায় তেমন দেখা যায় না উর্বশীকে। প্রায়ই লাইফস্টাইল আর ফ্যাশনের কারণে আলোচনায় থাকেন তিনি। শিগগিরই ‘ইন্সপেক্টর অবিনাশ’ নামের ওয়েব সিরিজে দেখা যাবে তাকে। বর্তমানে তিনি কাজ করছেন ‘ব্ল্যাক রোজ’ সিনেমায়। এছাড়াও একটি তামিল সায়েন্স-ফিকশন সিনেমায় অভিনয় করার কথা রয়েছে তার।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )