1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
ঈদে আসছে মিস্টার অভিনেতা | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :

ঈদে আসছে মিস্টার অভিনেতা

ডেস্ক বিনোদন
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৭১ জন সংবাদটি পড়েছেন

অভিনেতা হিসেবে জিয়াউল ফারুক শুধু আরবান রোম্যান্টিক হিরো হিসেবে নন, গেল কবছরে তিনি নিজেকে প্রমাণ করেছেন ভার্সেটাইল চরিত্রে। তবে এবারের ঈদে এই অভিনেতা সত্যি সত্যি অভিনেতা হিসেবে একটি বিশেষ পরীক্ষায় সামিল হলেন।

অভিনেতা হিসেবে তিনি কতোটা সফল হয়েছেন, সেটি জানার জন্য দেখতে হবে পুরো আয়োজনটি। যাতে যুক্ত আছেন দেশের আরেক অভিনেত্রী মেহজাবীন চৌধুরীও।

ঈদ উপলক্ষে এ দুজনকে নিয়ে সম্প্রতি বিশেষ এই আয়োজনটি করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। রাজীব আহমেদের রচনায় সেটি পরিচালনা করেছেন রুবেল হাসান। আর বিশেষ এই নাটকটির নাম ‘মিস্টার অভিনেতা’।

সদ্য শুটিং শেষ হওয়া বিশেষ এই নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা রুবেল হাসান জানান, রাস্তায় প্রচণ্ড মারামারির মধ্যে পড়ে যায় মিশাক। দৌড়ে একটা বাসার দরজায় কড়া নেড়ে আশ্রয় চাইতে থাকে। দরজা খুলে বাসার ভদ্র মহিলা আশ্রয় দিতে রাজি হলেও তার মেয়ে মিলি ধাক্কা দিয়ে বের করে দিতে চায়।

মাথায় ব্যথা পেয়ে অজ্ঞান হয়ে যায় মিশাক। জ্ঞান ফিরে দেখে স্মৃতিশক্তি হারিয়েছে সে। অবশেষে আশ্রয় জোটে মিলিদের বাসাতেই। কিন্তু মিলি চায় না ছেলেটা সেখানে থাকুক।

এখানে মিশাক চরিত্রে অপূর্ব আর মিলি চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন।

রুবেল বলেন, গল্পের মজাটা, মিশাক অপরিচিত একটি বাসায় আশ্রয় নিলেন, মিলির হাতে ধাক্কা খেয়ে স্মৃতিশক্তি হারালেন, মিশাকের প্রতি মিলির চরম অবহেলা- এর পুরোটাই পরিকল্পিত ঘটনা। এই পরিকল্পনা বাস্তবায়ন করতে গিয়ে মিস্টার অভিনেতা হয়ে ওঠেন অপূর্ব। মানে নাটকের ভেতরেই আরেকটি নাটক হলো এখানে।

পুরোটা না দেখলে আসলে বুঝানো যাবে না। যথারীতি দারুণ অভিনয় করেছেন অপূর্ব ভাই ও মেহজাবীন আপু। যে অভিনয় দেখে মনেই হবে না- তারা অভিনয় করছেন!

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ১৫ রোজার পরই বিশেষ এই নাটকটি উন্মুক্ত করা হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )