1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
আসামির সঙ্গে জন্মদিন ‍উদযাপন, চকরিয়ার থানার ওসি প্রত্যাহার | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

আসামির সঙ্গে জন্মদিন ‍উদযাপন, চকরিয়ার থানার ওসি প্রত্যাহার

প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৭৯ জন সংবাদটি পড়েছেন

হত্যাচেষ্টা মামলার এক পলাতক আসামির সঙ্গে জন্মদিনের কেক কাটায় চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণিকে প্রত্যাহার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) দুপুরে তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম এবস তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিধি ভঙ্গ করায় ওসি ওসমান গণিকে প্রত্যাহার করা হয়েছে।

জানা গেছে, গত ২ মার্চ ছিল ওসি ওসমান গণির জন্মদিন। ওই দিন তার জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে তাকে ফুল দিয়ে সংবর্ধনা দেন এবং মিষ্টিমুখ করান রুবেল নামের হত্যাচেষ্টা মামলার এক পলাতক আসামি। বিষয়টি নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে বিভিন্ন মহলে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

ওসমান গণি চার মাস আগে চকরিয়ার থানার ওসি হিসেবে যোগ দেন। মাত্র চার মাসের মাথায় তিনি প্রত্যাহার হলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )