1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
আমরা সন্ত্রাসী চাঁদাবাজদের নিয়ে রাজনীতি করিনা -হুইপ সানজিদা খানম | Central News BD
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
মিঠাপুকুরে কামরু প্রথমবার, পীরগঞ্জে মণ্ডলের হ্যাট্রিক ফিলিস্তিনে যুদ্ধ বিরতি কার্যকর দাবীতে রংপুরে ছাত্র-জনতার বিক্ষোভে পুলিশের বাঁধা রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যের সাজা প্রদান বড় চমক রেখে শক্তিশালী দল ঘোষণা আর্জেন্টিনার রংপুরে সামাজিক সম্প্রীতি ও নাগরিকত্ব বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নেতৃত্বে মোশফিকুর-শাকিল নারীদের জীবনমান উন্নয়নে নীলফামারীর ডিমলায় মহিলা সমাবেশ এরশাদের সমাধিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জিএম কাদের দ্বাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন ৫ জুন ক্রেতারা প্লট বা ফ্ল্যাট কিনে যেন হয়রানির শিকার না হয় : রিহ্যাবকে রাষ্ট্রপতি 

আমরা সন্ত্রাসী চাঁদাবাজদের নিয়ে রাজনীতি করিনা -হুইপ সানজিদা খানম

সিএনবি ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১০৭ জন সংবাদটি পড়েছেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জাতীয় সংসদের হুইপ এ্যাডভোকেট সানজিদা খানম এমপির পক্ষ থেকে অসহায় হতদরিদ্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শনিবার (৬ এপ্রিল) রাজধানীর কদমতলি ঢাকামেচ বাকচর এলাকায় এ ঈদ বস্ত্র বিতরন কর্মসূচি পালন করা হয়।
৫৯নং ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মামুনের সভাপতিত্বে ঢাকামেচ বাকচর এলাকার পাঁচ’শ অসহায় হতদরিদ্র নারী-পুরুষের মাঝে শাড়ী, পাঞ্জাবি, লুঙ্গি বিতরণ করা হয়।
এসময় হুইপ এ্যাডভোকেট সানজিদা খানম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন ইফতার পার্টি না করে গরিব-দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াতে তারই ধারাবাহিকতায় আজকের এই কর্মসূচি পালন করা হলো, আমরা সন্ত্রাসী চাঁদাবাজদের নিয়ে রাজনীতি করিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাজের জন্য, এই এলাকার উন্নয়নের জন্য এক মাএ প্রতিনিধি হিসেবে আমাকে পাঠিয়েছেন, ধৈর্য ধারণ করেন আমরা উন্নয়নে বিশ্বাস করি, আমরা সন্ত্রাসী কর্মকান্ড বিশ্বাস করিনা, আমরা চাঁদাবাজিতে বিশ্বাস করি না, আপনারা কাজ করে খাবেন, কর্মসংস্থান আমরা ব্যবস্থা করব’।
ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, কদমতলি থানা আওয়ামী লীগ নেতা শাকিল, প্রবীন আওয়ামী লীগ নেতা বাবু মাস্টার, ৫৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কামাল, ৫৯নং ওয়ার্ড শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রহিম, বিশিষ্ট ব্যবসায়ী আওলাদ, যুবলীগের সহ-সম্পাদক হৃদয়, ফয়েজ, রুহুল আমিন, মহিলা আওয়ামী লীগ নেত্রী আকলিমা ও নাসিমা সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )