1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
আচরণ বিধি ভঙ্গ। টিসিবির পরিচালককে স্ব শরীরে হাজিরের নির্দেশ | Central News BD
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম :

আচরণ বিধি ভঙ্গ। টিসিবির পরিচালককে স্ব শরীরে হাজিরের নির্দেশ

মমিনুল ইসলাম রিপন
  • আপডেট সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৩৬ জন সংবাদটি পড়েছেন
টিসিবি তেল

উপজেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি যদি ভঙ্গ করা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ টিসিবির অতিরক্ত পরিচালক আবুল হাসনাত চৌধুরী চন্দনকে স্ব শরীরে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন।

রবিবার ২ জুন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রংপুর ও রিটার্নিং অফিসার (বদরগঞ্জ তারাগঞ্জ) শাহনাজ বেগম লিখিত একটি চিঠিতে টিসিবির অতিরিক্ত পরিচালক আবুল হাসান চৌধুরী চন্দনকে জানানো হয়েছে যেহেতু আপনি আবুল হাসান চৌধুরী ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ টিসিবির অতিরিক্ত পরিচালক আপনার বড় ভাই হাসান তবিকুর চৌধুরী পলিন বদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী। বদরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জনাব হাসান তবিকুর চৌধুরী পলিনকে প্রকাশ্যে ক্ষমতার অপব্যবহার ও জোরপূর্বক নির্বাচনে জয়ী করার বিষয়ে আপনার বিরুদ্ধে রিটার্নিং অফিসারের বরাবর একটি লিখিত অভিযোগ প্রেরণ করা হয়েছে। অভিযোগে দেখা যায় আপনি একজন সরকারি কর্মকর্তা এবং নির্বাচন আচরণ বিধি অনুযায়ী নির্বচনী প্রচারণা বা নির্বাচনী কার্যক্রমে অংশ গ্রহন করতে পারেন না। আপনার এহেন কার্যকলাপের জন্য সরকারের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হচ্ছে মর্মে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
এমতাবস্থায় অভিযোগের বিষয়ে আগামী ৩ জুন সোমবার সকাল ১১ টায় স্ব শরীরে নিম্ন স্বাক্ষরকারীর কার্যালয়ে ব্যাখ্যা প্রধানের জন্য বলা হলো। অন্যথায় বিধি মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ পৃথিবীর অতিরিক্ত পরিচালক আবুল হাসনাত চৌধুরী চন্দনের ০১৭১২২৪৮৮৯০ মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

তবে কাপ পিরিচ মার্কার প্রার্থী যুবলীগের জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি ফজলে রাব্বি সুইট জানান, চন্দন চৌধুরী দীর্ঘ ১৫ থেকে ২০ দিন ধরে ক্ষমতার অপব্যবহার করে এবং তার ভগ্নিপতি নির্বাচন কমিশনের যুগ্ম সচিব মাহাবুবার রহমান সরকারের সাহসে ভোটারদের ভয় দেখাচ্ছেন এবং বলে বেড়াচ্ছেন একটি ভোট পেলেও আমরা বদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হব। আমাদেরকে যারা ভোট দেবেন না তাদেরকে আমরা ৬ তারিখের পরে দেখে নেব

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )