1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
আওয়ামী লীগ বিদেশিদের নির্দেশে রাজনীতি করে না: কাদের | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন

আওয়ামী লীগ বিদেশিদের নির্দেশে রাজনীতি করে না: কাদের

সিএনবি ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ২৪ জন সংবাদটি পড়েছেন
আওয়ামী লীগ বিদেশিদের নির্দেশে রাজনীতি করে না বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, ‘আমরা বিদেশিদের সঙ্গে বন্ধুত্ব করি। কিন্তু বিদেশি কারও আদেশ বা নির্দেশে আমরা রাজনীতি করি না। যারা এসব বলে তারা নিজেদের প্রভুদের তৃপ্ত করতে এসব বুলি ছড়াচ্ছে।’

সোমবার (১১ মার্চ) দুপুরে গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভার শুরুতে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দেশের মানুষকে বাদ দিয়ে বিএনপি বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, রাজনৈতিকভাবে পরাজিত হয়ে বিপর্যস্ত বিএনপির পায়ের তলার মাটি ক্রমেই সরে যাচ্ছে। সেজন্য তারা দেশের মানুষকে বাদ দিয়ে বিদেশিদের কাছে ধর্না দিচ্ছে। বিদেশিদের কাছে নালিশ করে দেশের জন্য এমন অসম্মানজনক কর্মকাণ্ড তারা চালিয়ে যাচ্ছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়ে দেশ পরিচালনা করছে। জনপ্রতিনিধি হিসেবে আমাদের সকল দায়বদ্ধতা শুধু জনগণের প্রতি। পৃথিবীর অন্যান্য দেশের সঙ্গে আমাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুদৃঢ় ভিত্তির ওপর দাঁড়িয়েছে। বিশ্বে বাংলাদেশ মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। একটা আত্মশক্তিতে বলীয়ান রাষ্ট্র হিসবে আমাদের সুনাম সারা বিশ্বে বৃদ্ধি পেয়েছে।

নির্বাচন সম্পর্কে দেশে-বিদেশে অনেক অপপ্রচার হয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ভোটার টার্নআউট নিয়ে অনেক অপবাদ ছড়ানো হয়েছে। দেশে হয়েছে, বিদেশেও হয়েছে। কেউ কেউ বিদেশে গিয়েই বিতর্কিত বক্তব্য পরিবেশন করেছেন।

সেতুমন্ত্রী বলেন, ‘আজকের বিশ্বের সংঘাত, সংকুলানময় পরিস্থিতিতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেকে একজন ক্রাইসিস ম্যানেজার হিসেবে প্রমাণ করেছেন। এই নির্বাচন নিয়ে দু-একটা কথায় অনেকে সমালোচনা করলেও শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা এবং তার সঙ্গে নিবিড়ভাবে একসঙ্গে কাজ করার ইচ্ছা পুনর্ব্যক্ত করেছেন। এটা আমাদের বড় অ্যাসেট। এই সম্বল শেখ হাসিনা নিজেই।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )