1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
আইআরআইবি ফ্যান ক্লাবের রংপুর বিভাগীয় কমিটি গঠন | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

আইআরআইবি ফ্যান ক্লাবের রংপুর বিভাগীয় কমিটি গঠন

মমিনুল ইসলাম রিপন 
  • আপডেট সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ২২ জন সংবাদটি পড়েছেন
গঙ্গাচড়া মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমানকে সভাপতি এবং কুড়িগ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক ও প্রবীণ ডিএক্সার আবদুল কুদ্দুসকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করেন আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর সভাপতি জাকারিয়া চৌধুরী যুবরাজ। গতকাল এই কমিটি ঘোষণা করা হয়। এর আগে অতিথিরা রংপুর বিভাগীয় শাখার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রেডিও তেহরান বাংলা বিভাগের সিনিয়র সাংবাদিক ও সাবেক পরিচালক মোহাম্মদ মুজাহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক আমজাদ হোসেন, রেডিও তেহরানের ব্রডকাস্টার মুহাম্মদ আশরাফুর রহমান এবং রেডিও তেহরানের মনিটর ও আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশের সাধারণ সম্পাদক আবু তাহের।
এস এম আব্দুস সামাদ-এর  সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড. মোস্তাফিজুর রহমান। শ্রোতা ও শুভাকাঙ্ক্ষীদের মধ্যে বক্তব্য দেন কাইফুল ইসলাম বাঁধন, আজিনুর রহমান লিমন, ফেরদৌস হোসেন, সাজ্জাদ হায়দার স্বাধীন, মোবারক হোসেন ফনি, সমাজসেবক মাহবুবুর রহমান, দৈনিক মানবজমিনের ভ্রাম্যমান প্রতিনিধি প্রতীক ওমর প্রমুখ।
এরপর কমিটির পূর্ণাঙ্গ তালিকা ঘোষণা করেন আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর সভাপতি জাকারিয়া চৌধুরী যুবরাজ। তিনি বাংলাদেশে রেডিও তেহরানের ফ্যান ক্লাব গঠনের প্রেক্ষাপট, নতুন ক্লাব গঠনে ইচ্ছুকদের সহযোগিতার আশ্বাস দেন। সেই সাথে তিনি ২০২১ ও ২০২২ সাথে শ্রেষ্ঠ সংগঠনের স্বীকৃতি দেওয়ায় রেডিও তেহরান বাংলা বিভাগকে ধন্যবাদ জানান।
এসময় তিনি নবগঠিত ক্লাবের সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসকে ক্রেস্ট উপহার দেন। আর রেডিও তেহরানের পক্ষ থেকে নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদককে শুভেচ্ছা উপহার দেন প্রিয়জন ও রংধনু আসর-এর প্রযোজক আশরাফুর রহমান।
অনুষ্ঠানের প্রথম পর্ব শেষে রেডিও তেহরান ও আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এছাড়া আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশ-এর পক্ষ থেকে সিনিয়র শ্রোতা হোসেন আবেদ আলী, ফেরদৌস হোসেন ও আলমগীর হোসেনকে দেওয়াল ঘড়ি এবং অতিথিদেরকে সম্মাননা স্মারক উপহার দেয়া হয়।
প্রধান অতিথির বক্তব্যে মুজাহিদুল ইসলাম রেডিও তেহরান শোনার গুরুত্ব তুলে ধরে বলেন, রেডিও তেহরানে এমন কিছু কথা, বক্তব্য ও খবর শুনতে পাবেন যেগুলো পৃথিবীর বাংলাভাষী আর কোনো গণমাধ্যমে পাবেন না।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )