1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
অর্থ আত্মসাতের অভিযোগে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে দুদকের মামলা | Central News BD
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

অর্থ আত্মসাতের অভিযোগে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে দুদকের মামলা

নিজস্ব প্রতিবেদক, রংপুর
  • আপডেট সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৭৯ জন সংবাদটি পড়েছেন

রংপুরের বদরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মাজেদ আলী খানের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে উঠেছে। এঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

অভিযোগ উঠেছে, অধ্যক্ষ মাজেদ আলী খান কলেজের ফান্ড থেকে ৫১ লাখ ২৭ হাজার ২৩৯ টাকা আত্মসাত করেছেন। বৃহস্পতিবার সমন্বিত জেলা কার্যালয় রংপুরে মামলাটি দায়ের করেন সহকারী পরিচালক হোসাইন শরীফ।

মামলার এজাহারে বলা হয়, অধ্যক্ষ মাজেদ আলী খান অসৎ উদ্দেশ্যে অপরাধমূলক অসদচারণের মাধ্যমে প্রতারণা ও জালিয়াতি করে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি এবং বাংলা বিভাগে মমিনুল ইসলাম খান, শফিকুল ইসলাম এবং মমিনুল হককে নিয়োগ দিয়েছেন।

আরও পড়ুন:

হাতীবান্ধা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাময়িক বরখাস্ত

 

অপরাধজনক বিশ্বাসভঙ্গের মাধ্যমে তিনি কলেজ ফান্ডের ৫১ লাখ ২৭ হাজার ২৩৯ টাকা আত্মসাত করেছেন। অধ্যক্ষ মাজেদ আলীর এই অপরাধ দণ্ডবিধির ৪০৯/৪৬৭/৪৬৮/৪৭১ ধারা এবং দুর্নীতি প্রতিরোধ আইনের ৫ (২) ধারায় শাস্তিযোগ্য।

এ ব্যাপারে রংপুর দুদক কার্যালয়ের উপ পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, বদরগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ মাজেদ আলী খানের বিরুদ্ধে কলেজ ফান্ডের বিপুল পরিমাণ অর্থ আত্মসাত এবং অবৈধভাবে নিয়োগ প্রদান করাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। সবকিছু খতিয়ে দেখার পর দুদক আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )