1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
অভিনেতারাও টিপ পরে প্রতিবাদ করলেন | Central News BD
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

অভিনেতারাও টিপ পরে প্রতিবাদ করলেন

ডেস্ক বিনোদন
  • আপডেট সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৮৮ জন সংবাদটি পড়েছেন

টিপ পরায় রাজধানীতে একজন শিক্ষিকাকে লাঞ্চিত করে এক পুলিশ সদস্য।  শিক্ষিকার দাবি, কেবল টিপ পরায় ওই পুলিশ সদস্য তাকে উত্ত্যক্ত করেছে এবং হেয় করেছে। ঘটনা গণমাধ্যমে এলে প্রতিবাদে ফেটে পড়েন সাধারণ মানুষ।

ধীরে ধীরে সে প্রতিবাদের হাওয়া তীব্র হয় স্যোসাল মিডিয়ায়। সাধারণ মানুষের পাশাপাশি শিল্পীরাও প্রতিবাদ মুখর হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। টিপ পরে ছবি পোস্ট করে জানাচ্ছেন প্রতিবাদ।

জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম কপালে টিপ পরা একটি দারুণ ছবি  প্রকাশ করে এ প্রতিবাদের অংশ হলেন। ক্যাপশন জুড়ে দেন, ‘লাল টিপ… লাল সূর্য…। এছাড়াও ক্যাপশন ছাড়া কপালে টিপ পরা ছবি প্রকাশ করে এই প্রতিবাদে সংহতি জানিয়েছেন, অভিনেতা প্রাণ রায়, আনিসুর রহমান মিলন, মনোজ প্রামাণিক।

চিত্রনায়ক সাইমন সাদিকও টিপ পরা ছবি দিয়ে প্রতিবাদের অংশ নিয়েছেন। এ নায়ক একটি সিনেমায় তৃতীয় লিঙ্গের একটি চরিত্রে অভিনয় করেছিলেন। টিপ পরা সেই ছবিটির একটি স্থিরচিত্র শেয়ার করে প্রতিবাদ জানান তিনি। ক্যাপশনে লিখেন, প্রতিবাদ।

প্রসঙ্গত, শনিবার (২ এপ্রিল) রাজধানীর গ্রিন রোডের বাসা থেকে কলেজে যাওয়ার পথে উত্ত্যক্তের শিকার হন তেজগাঁও কলেজের প্রভাষক ড. লতা সমাদ্দার। তিনি অভিযোগ করেন, ‘‘হেঁটে কলেজের দিকে যাওয়ার সময় হুট করে পাশ থেকে মধ্যবয়সী, লম্বা দাড়িওয়ালা একজন- ‘টিপ পরছোস কেন’ বলেই বাজে গালি দেন তাকে। ওই মধ্যবয়সী ব্যক্তির গায়ে পুলিশের পোশাক।

ঘটনার প্রতিবাদ জানালে একপর্যায়ে তার পায়ের ওপর দিয়েই বাইক চালিয়ে চলে যায় সেই ব্যক্তি। পরবর্তী সময়ে এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি অভিযোগ দায়ের করেন লতা। সামাজিক যোগাযোগমাধ্যমে এর প্রতিবাদ জানিয়ে বিচার দাবি করছেন অগুনতি মানুষ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )