1. miahmohammadshuzan@gmail.com : Central News :
  2. centralnewsbd24@gmail.com : CNB BD : CNB BD
অবৈধভাবে বালু উত্তোলন করায় বোমা মেশিন জব্দ: গ্রেফতার-১ | Central News BD
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মিয়ানমার সেন্টমার্টিনের কাছে যুদ্ধজাহাজ নিয়ে দেশের সার্বভৌমত্বের উপর আঘাত হানার চেষ্টা করছে- জিএম কাদের হাজীগণ আজ আরাফাত ময়দানে সমবেত হয়েছেন সেন্টমার্টিনে মিয়ানমারের গোলাগুলি, প্রয়োজনে জবাব দেয়া হবে- কাদের জাতীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন রাষ্ট্রপতি কোরবানির পশুর হাটে শেষ মুহুর্তে জমে উঠেছে বেচাকেনা, দামও সহনীয় পর্যায়ে সবুজ বাংলাদেশ গড়ে তুলুন- প্রধানমন্ত্রী পশুর হাটে অতিরিক্ত হাসিল আদায়ের অভিযোগে ১ লাখ জরিমানা টিকেট কালোবাজারি চক্রের দুই সদস্য গ্রেফতার গাজায় যুদ্ধের শোকসন্তপ্ত পরিবেশ ও তাপদাহের মাঝে সৌদি আরবে হজ শুরু ইসরায়েলে রকেট হামলা চালাল হিজবুল্লাহ

অবৈধভাবে বালু উত্তোলন করায় বোমা মেশিন জব্দ: গ্রেফতার-১

লালমনিরহাট জেলা প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৫৮ জন সংবাদটি পড়েছেন
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া পশ্চিম এলাকায় অবৈধ ভাবে বোমা মেশিন দিয়ে বালি উত্তোলন করায় বোমা মেশিন জব্দ করেছে হাতীবান্ধা থানা পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
রবিবার (১৭ এপ্রিল) দুপুরে বোমা মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক এসআই আঙ্গুর।
এর আগে শনিবার (১৬ এপ্রিল) বিকেলে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের পশ্চিম ফকিরপাড়া আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে বালু উত্তোলন করায় মেশিনটি জব্দ করে থানায় নিয়ে গেছে পুলিশ।
এ ঘটনায় বড়খাতা ভূমি উপ-সহকারী অতুল বাবু বাদী হয়ে বোমা মেশিন এর মালিক সেলিম সম্রাটসহ ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। আটককৃত আলমগীর হোসেন(২৫) পশ্চিম ফকির পাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে।
জানা গেছে, উপজেলার পশ্চিম ফকিরপাড়া আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে অবৈধ বোমা মেশিন বসিয়ে বালু উত্তোলন করছিলেন সাংবাদিক পরিচয়দানকারী সেলিম সম্রাট। বালু উত্তোলনের ফলে স্কুল সংলগ্ন বসতবাড়ী এবং বাঁশঝাড় ঝুঁকির মুখে পড়ায় হাতীবান্ধা উপজেলা নির্বাহি অফিসার ও থানা পুলিশকে অভিযোগ করেন এলাকাবাসী।
পরে ঘটনাস্থলে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক এসআই আঙ্গুরের নেতৃত্বে একটি দল এসে অবৈধ বোমা মেশিন টি কে জব্দ করে থানায় নিয়ে যান।
ফকিরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলার রহমান খোকন বলেন,এলাকাবাসীর অভিযোগ ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই বালু উত্তোলনের ফলে একটি বাসঝাড় ভেঙে পড়েছে। আশেপাশে কৃষিজমি ও হুমকির মুখে পড়েছে।
হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার নাজির হোসেন বলেন,অত্র উপজেলায় অবৈধভাবে বোমা মেশিন দিয়ে বালু ও পাথর উত্তোলন করা অবৈধ। জড়িতদের যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম বলেন, অবৈধ বোমা মেশিন জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় এক জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরও খবর

© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | সেন্ট্রাল নিউজ বিডি.কম

Theme Designed BY Kh Raad ( Frilix Group )